Free Fire এর মালিক কে এবং Free Fire কোন দেশের গেম?

0
128

Free Fire এর মালিক কে এবং Free Fire কোন দেশের গেম? : বন্ধুরা, PUBG গেমের পরে ফ্রি ফায়ার গেমটি প্রচুর লোক পছন্দ করেছিল। ছোট আকারের কারণে, এই গেমটি বেশিরভাগ স্মার্টফোনে চলে এবং এটি এই গেমটির জনপ্রিয়তার পিছনে কারণও হতে পারে।

তবে বন্ধুরা কী আপনি জানেন Free Fire এর মালিক কে, কোন দেশ ফায়ার ফায়ার এবং গারেনা ফ্রি ফায়ার গেমটি কী? যদি আপনি না জানেন, তবে আমাদের নিবন্ধটি পুরোপুরি পড়ুন। আমরা এই নিবন্ধে ফ্রি ফায়ার গেম সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করেছি।

Garena Free Fire Game কি?

Garena Free Fire, ফ্রি ফায়ার যুদ্ধক্ষেত্র হিসাবেও পরিচিত, একটি অনলাইন যুদ্ধের রয়্যাল গেম, যেখানে প্রতি খেলোয়াড় একে অপরের বিরুদ্ধে লড়াই করে 10 মিনিটের খেলায় 50 টি খেলোয়াড়কে এক সাথে একটি দ্বীপে নামিয়ে দেওয়া হয়। এবং শেষ ব্যক্তি যে একা থাকে সে বিজয়ী হয়।

ফ্রি ফায়ার গেমটি 2019 সালে বিশ্বের সর্বাধিক ডাউনলোড গেম হয়ে গেছে এবং এর জনপ্রিয়তার কারণে ফ্রি ফায়ার গেম 2019 সালে গুগলের সেরা জনপ্রিয় ভোট গেম পুরস্কার পেয়েছে।

Free Fire এর মালিক কে?

Free Fire এর মালিক কে

গারেনা ফ্রি ফায়ার গেমের মালিক হলেন “ফরেস্ট লি”। ফ্রি ফায়ার গেমটি 111 ডটস স্টুডিও দ্বারা বিকাশিত এবং গ্যেরেনা সংস্থা দ্বারা প্রকাশিত যা ফরেস্ট লি এর মালিকানাধীন। এছাড়াও ফ্রি ফায়ার গেমের বর্তমান সিইও ফরেস্ট লি।

গারেনার কথা বললে এটি সিঙ্গাপুরে অবস্থিত একটি অনলাইন গেম বিকাশকারী এবং প্রকাশক সংস্থা।

Free Fire কোন দেশের গেম?

আপনার তথ্যের জন্য, আপনাকে জানিয়ে দিন যে গ্যারেনা ফ্রি ফায়ার গেমটি গ্যেনা নামে একটি সংস্থা প্রকাশ করেছে এবং গ্যারেনা একটি সিঙ্গাপুরের গেম ডেভেলপার এবং প্রকাশক সংস্থা, তাই গ্যেনা ফ্রি ফায়ার গেমটিও সিঙ্গাপুরের একটি খেলা।

এছাড়াও, গেরেনা কোম্পানির প্রতিষ্ঠাতা এবং বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা ফরেস্ট জিয়াওডং লি সিঙ্গাপুরের নাগরিক এবং ফরেস্ট জিয়াওডং লি ২০০৯ সালে সিঙ্গাপুরে গেরেনা সংস্থা প্রতিষ্ঠা করেছিলেন। গ্যেনা ফ্রি ফায়ার সিঙ্গাপুরের খেলা এটিও অন্যতম কারণ।

Free Fire কে তৈরী করেছে?

ফ্রি ফায়ার গেমটি বিশ্বের বেশ পছন্দ হয়েছিল। ব্যাটাল রয়্যাল গেমস তৈরির প্রতিযোগিতা বিশ্বজুড়ে শুরু হয়েছে, যা সমস্ত গেমপ্রেমীদের উপকৃত করছে। আজকের সময়ে, বিশ্বের সেরা গেমগুলির একটি তৈরি হচ্ছে এটি মোবাইল গেমস বা পিসি গেমসই হোক।

অবশ্যই পড়ুন : Paytm কোন দেশের কোম্পানি এবং এর মালিক কে?

এই দুর্দান্ত গেমগুলির মধ্যে একটি হ’ল গারেনা ফ্রি ফায়ার। যেমনটি আমরা উপরে আপনাকে জানিয়েছি যে গ্যারেনা একটি অনলাইন গেম বিকাশকারী এবং প্রকাশক সংস্থা যা ২০০৯ সালে ফরেস্ট জিয়াওডং লি তৈরি করেছিলেন। এবং তারপরে 2017 সালে ফরেস্ট লি 111 ডটস স্টুডিও দ্বারা গ্যারেনা ফ্রি ফায়ার গেমটি বিকাশ করেছে।

Free Fire এর ফাউন্ডার কে?

ফ্রি ফায়ার গেমের প্রতিষ্ঠাতা হলেন ফরেস্ট জিয়াওডং লি। যাকে ফরেস্ট লিও বলা হয়। জো ২০০৯ সালে গারেনা প্রতিষ্ঠা করেছিলেন এবং 2017 সালে গারেনা ফ্রি ফায়ার গেমটি তৈরি করেছিলেন। ফরেস্ট লি একজন বিলিয়নেয়ার ব্যবসায়ী এবং তিনি চীনে জন্মগ্রহণ করেছিলেন। ফরেস্ট লি সাংহাই জিয়াটং বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রি এবং স্ট্যানফোর্ড গ্র্যাজুয়েট স্কুল অফ বিজনেস থেকে এমবিএ অর্জন করেছেন।

Free Fire গেমটি কখন চালু হয়েছিল?

2017 সালে ফ্রি ফায়ার গেমটি 111 ডটস স্টুডিও দ্বারা তৈরি করা হয়েছিল এবং তারপরে আস্তে আস্তে এই গেমটি আরও বেশি জনপ্রিয় হতে শুরু করে। এর আকার ছোট এবং দুর্দান্ত গ্রাফিক্সের কারণে, এই গেমটি সারা বিশ্ব জুড়ে প্রচুর ব্যবহারকারীর দ্বারা ডাউনলোড এবং পছন্দ হয়েছে, যার ফলশ্রুতিতে 2019 সালে এটি সবচেয়ে সেরা।

2019 সালে, গ্যারেনা ফ্রি ফায়ার “সর্বাধিক ডাউনলোড গেম অফ 2019” উপাধি পেয়েছে অর্থাৎ 2019 এর সবচেয়ে ডাউনলোড গেম।

এবং আজকের সময়ে গারেনা ফ্রি ফায়ারের প্রায় ৮০+ মিলিয়ন দৈনিক ব্যবহারকারী এবং ৫০০+ মিলিয়ন মানুষ এই গেমটিতে নিবন্ধভুক্ত করেছেন।

Free Fire কি চীনা খেলা?

ফ্রি ফায়ার গেমটি 2017 সালে 111 ডটস স্টুডিও গারেনা ইন্টারন্যাশনাল লিমিটেডের নেতৃত্বে তৈরি করেছিল। গারেনা কোম্পানি সি লিমিটেড যা সিঙ্গাপুরে ভিত্তিক এবং এর সিইও হলেন ফরেস্ট লি। লি চীনে জন্মগ্রহণ করেছিলেন এবং বর্তমানে সিঙ্গাপুরের স্থায়ী নাগরিক।

ফ্রি ফায়ার গেম ফরেস্ট লি প্রতিষ্ঠাতা চীন থেকে এসেছে, এটির এনটিএলবি এটি যে ফ্রি ফায়ার গেমটি চীনা নয় তা নয়। সিঙ্গাপুরে অবস্থিত, গারেনাকে ফ্রি ফায়ার গেম সিঙ্গাপুর বলা যেতে পারে। এবং এই গেমটি কেবল স্মার্টফোনেই উপলভ্য নয় তবে এই গেমটি পিসি এবং গেমিং কনসোলগুলিতেও উপলভ্য। এর সাথে, আসুন আমরা আপনাকে বলি যে ফ্রি ফায়ার গেমটি ভারতে নিষিদ্ধ নয় কারণ ফ্রি ফায়ার গেমটি চীনা নয়।

উপসংহার

বন্ধুরা, এই নিবন্ধে আমরা Free Fire এর মালিক কে এবং Free Fire কোন দেশের গেম? সম্পর্কিত প্রায় সমস্ত বিষয় কভার করেছি। সুতরাং আপনি যদি আমাদের এই নিবন্ধটি পছন্দ করেন এবং এটি থেকে নতুন কিছু শিখেন, তবে আপনার নিবন্ধটি আপনার সোশ্যাল মিডিয়ায় ভাগ করুন যাতে এটি সম্পর্কে আরও বেশি লোক জানতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here